এক্সারসাইজ ফিটনেসের নতুন অ্যাঙ্গেলটি সবে মুক্তি পেয়েছে

ব্যায়াম ফিটনেস সম্পর্কে আপনি কী জানেন না

প্রতিটি পদ্ধতির শরীরকে বিভিন্ন উপায়ে পরিচালনা করে এবং অনুশীলন ব্যবস্থা থেকে সবচেয়ে বেশি সুবিধা অর্জনের জন্য দুটি প্রয়োজনীয়। আমাদের দেহের প্রচুর পরিমাণে শরীরের চর্বি হারাতে আমাদের আমাদের ওয়ার্কআউট ওয়ার্কআউটে সুপার সেট প্রশিক্ষণ এবং অন্তর প্রশিক্ষণ একীকরণ করতে হবে।

আপনার শরীরটি বরং একটি মূল্যবান জিনিস এবং এটির দ্বারা কার্য সম্পাদন করার জন্য এটি আদর্শ পুষ্টি প্রদান এবং এটি সুস্থ থাকে তা নিশ্চিত হওয়ার জন্য আপনি এটি দ্বারা দৃ determined় সংকল্পবদ্ধ। ফলস্বরূপ … এটি কাঁপতে শুরু করবে এবং আপনি ঘামতে শুরু করবেন আপনার শরীরটি মাটির স্তূপের মধ্যে পড়ে যেতে পারে এবং আপনি সচেতন হবেন যে পুশআপ খুব কার্যকর অনুশীলন হতে পারে। একটি চমত্কার শরীর সঠিক খাবার খাওয়ার ফলাফল এবং workout হয়।

ধীরে ধীরে শুরু করতে অবহেলা করবেন না, ব্যায়ামের মতো সতেজ অভ্যাসগুলি আসতে সময় নেয় এবং শুরুতে শক্ত হতে পারে। এটি আপনার ঘুমের অসুস্থতার যত্নও নেবে। কিছুক্ষণ পরে বেশিরভাগ লোকেরা বুঝতে পারে যে অনুশীলন কোনওভাবেই এতটা কঠিন নয়।

ব্যায়ামগুলি বেশ ধীরে ধীরে এবং মসৃণভাবে সম্পাদন করা প্রয়োজন

অনুশীলনগুলি বেশ ধীরে ধীরে এবং মসৃণভাবে সম্পাদন করা প্রয়োজন। পেশী সহ্য করার অনুশীলনগুলি অ্যানেরোবিক, যার অর্থ একটি সংক্ষিপ্ত সময়ের জন্য তাদের উচ্চতর তীব্রতা থাকে যাতে তারা প্রচুর পরিমাণে অক্সিজেন না ডাকে for প্রচুর পরিমাণে পেটের ফ্যাট অনুশীলন রয়েছে যা আপনি আপনার মধ্যযন্ত্রের চারপাশে চর্বি ছড়িয়ে দিতে এবং সর্বাধিক চেয়েছিলেন সেক্সি অ্যাবস অধিকার করতে পারেন।

আপনাকে ফিটনেসে সহায়তা করার জন্য যে ধরণের ওয়ার্কআউট বাছাই করা উচিত তা এমন কিছু হওয়া উচিত যা আপনি সত্যিকার অর্থে আনন্দিত হন। ফিটনেস ওয়ার্কআউট নেটে আসে এবং যায় তবে আমি অনুভব করি ওয়ার্কআউট পাস অ্যাপটি এখানেই রয়েছে। রুটিন এ্যারোবিক অনুশীলনগুলি রক্ত ​​সঞ্চালন বাড়ায় এবং শরীরকে টক্সিন নির্মূল করতে সহায়তা করে যা কোনও পৃথককে আরও ভাল বোধ করতে পারে।

একটি দুর্দান্ত ওয়ার্কআউট অতিরিক্ত ওজন রাখতে সহায়তা করতে পারে। নিখুঁত মূল ওয়ার্কআউট বড় ব্যয়বহুল ব্যায়াম মেশিন বা নির্বিকার ব্যায়াম গ্যাজেটগুলির উপর নির্ভর করে না। অনুশীলন এবং সঠিক পুষ্টি আসলেই আসক্ত হতে পারে।

আপনি যে অনুশীলনগুলি করেন তা কার্ডিও এবং প্রতিরোধ প্রশিক্ষণের মিশ্রণ হতে পারে। ফিটনেস অনুশীলনগুলি আপনার পুরো শরীরকে চাঙ্গা করতে সহায়তা করবে, এটিকে আরও খারাপ করবে না। ফিটনেস এবং ব্যায়াম অবশ্যই প্রত্যেকের জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ হতে হবে। আপনি যদি আপনার বাড়ির স্বাচ্ছন্দ্যে ফিটনেস অনুশীলন করতে চান, তবে প্রশিক্ষক সম্ভবত সঠিক সময়ে পৌঁছে দেবেন এবং আপনাকে ফিটনেস প্রশিক্ষণে সহায়তা করবে।

আপনি যদি সঠিক অনুশীলন এবং অনুশীলনের টিপস মানেন তবে আপনি ব্যস্ত থাকায় কিছু অনুশীলনে কাজ করার উপায় উন্মোচন করার মতো অবস্থানে থাকা দরকার। শারীরিক অনুশীলনের অনুশীলনের পরিমাণ অত্যন্ত বেশি এবং প্রশিক্ষণের রুটিন তৈরি করতে আগ্রহী যে কারও কাছ থেকে বাছাই করার জন্য প্রচুর নির্বাচন রয়েছে। পূর্বে উল্লিখিত ইঙ্গিতগুলির বাইরে আপনার অবশ্যই কোনও স্বতন্ত্র শারীরিক শারীরিক সুস্থতা অনুশীলন করতে হবে না।

ফিটনেস বাধ্যতামূলক যদি আপনি সত্যিই ভাল স্বাস্থ্য চান

ফিটনেস বাধ্যতামূলক যদি আপনি সত্যিই ভাল স্বাস্থ্য চান এবং নির্দিষ্ট একটি স্বাস্থ্যকর জীবনযাপন হওয়ার ইচ্ছা পোষণ করেন। এটি সুস্থতার একটি রাষ্ট্র, আরও স্পষ্টতই এটি ভাল হচ্ছে এবং খেলাধুলার স্থিতিটি করার ক্ষমতা। এটি একটি দুর্দান্ত ওয়ার্কআউট রুটিন অনুসরণ করে অর্জন করা যেতে পারে।

ব্যায়াম ফিটনেস হ’ল এমন একটি জিনিস যা লোকেদের অর্জন করা শক্ত বলে মনে করে, কারণ এটি প্রচেষ্টা সম্পর্কে যথেষ্ট উচ্চতর প্রান্তিকতা, বিশেষত শুরু করার পর্যায়ে। আরও সঠিকভাবে বলতে গেলে এটি শরীরের উপযুক্ত ক্রিয়াকলাপের জন্য শক্তি, নমনীয়তা এবং স্ট্যামিনা সরবরাহ করে।

শারীরিক সুস্থতা একটি সাধারণ রাষ্ট্র যা নিয়মিত এবং উপযুক্ত অনুশীলন এবং উপযুক্ত পুষ্টির দ্বারা সম্পন্ন হতে পারে। মানসিক সুস্থতা, একজন ব্যক্তির মানসিক সুস্বাস্থ্যের জন্য প্রয়োজনীয়, এছাড়াও একটি স্বাস্থ্যকর অবস্থা বজায় রাখার এক গুরুত্বপূর্ণ উপাদান।

অনুশীলন সর্বোত্তম সুস্থতা অর্জন এবং ফিট ফিট থাকার গোপন। আপনি যা মোকাবেলা করতে পারেন তার অনুসারে আপনি কম বা বেশি চরম ব্যায়াম চয়ন করতে প্রস্তুত। নিয়মিত অনুশীলন থেকে সকলেই উপকৃত হতে পারেন। এছাড়াও মনে রাখবেন যে স্বাস্থ্যকর এবং সাধারণ ব্যায়ামগুলি একসাথে এগিয়ে যাওয়া খাওয়া।

অন্য সুবিধা হিসাবে, এটি একটি মোটামুটি দুর্দান্ত কার্ডিওভাসকুলার অনুশীলনও তাই আপনি স্পিন করলে একের ক্রয়মূল্যের জন্য দুটি পান।

পরবর্তী 15 মিনিট থেকে ব্যায়াম ফিটনেস সম্পর্কে আপনার কী করা দরকার

শারীরিক অসুস্থতা মোকাবেলার জন্য অনুশীলনকে একটি সহায়ক উপায় হিসাবে দেখানো হয়েছিল। ফ্লিপ দিকে, পুরো গতির পরিধি দিয়ে ওজন প্রশিক্ষণের অনুশীলন করা আপনার নমনীয়তাটি বাড়িয়ে তুলতে পারে, বিশেষত আপনার যদি বর্তমানে খারাপ নমনীয়তা থাকে।

একটি দুর্দান্ত workout রুটিন অবশ্যই শরীরের বিভিন্ন পেশী জন্য workouts থাকতে হবে। আপনি যখন সত্যই যথেষ্ট পরিমাণে উষ্ণতা বোধ করেন তখন এটি আপনার শারীরিক অনুশীলনের অনুশীলন শুরু করতে নিরাপদ হবে to ইভেন্টটিতে আপনি শারীরিক অনুশীলনের ব্যায়ামগুলির ব্যক্তিগত রুটিন তৈরির বিকল্পটি নিশ্চিত করেছেন তা নিশ্চিত করুন যে আপনি আপনার বর্তমান শারীরিক ফিটনেস স্তরটি সম্পর্কে চিন্তাভাবনা করছেন যাতে আপনার প্রশিক্ষণের লক্ষ্যগুলি সুন্দরভাবে স্থাপন এবং পৌঁছানো যায়।

ব্যায়াম বৃদ্ধ বয়স হ্রাস করে, তবে এটি এমন রোগের সম্ভাবনাও কমিয়ে দেয় যা বৃদ্ধ হওয়ার কথা জানায়। সর্বদা নতুন ধরণের গ্রুপ এক্সারসাইজ প্রকাশিত হয়।

প্রচুর পরিমাণে বিভিন্ন অনুশীলনের বিপরীতে, বডিওয়েট অনুশীলনগুলি কেবলমাত্র কয়েক মিনিটের প্রশিক্ষণের মধ্যে আপনার নিজের দেহের বিপাকীয় হারের উপর যথেষ্ট প্রভাব ফেলতে পারে। বলুন আপনি এমন কাউকে জানেন যাঁর পক্ষে আরও বেশি অনুশীলন করা দরকার। সঠিক ধরণের শারীরিক ও মানসিক অনুশীলন এবং পুষ্টিকর খাবারের যথাযথ ব্যবহার হ’ল এমন দিকগুলি যা ফিটনেসকে জন্ম দেয়।

এটি শারীরিক শারীরিক সুস্থতা অনুশীলনের রুটিন পর্যায়ক্রমে করার জন্য অত্যন্ত সুপারিশ করা হয় যার অর্থ আপনার চার সপ্তাহের প্রোগ্রাম করা উচিত এবং প্রতিটি একক 7 দিনের ব্যবধানের জন্য বিশেষভাবে নির্দিষ্ট লক্ষ্য নির্ধারণ করা উচিত।

তুমিও পছন্দ করতে পার:

চূড়ান্ত শব্দ

আমি এই আশ্চর্যজনক আর্টিকেলটি পড়ার জন্য আপনার জন্য অত্যন্ত কৃতজ্ঞ, দয়া করে এই নিবন্ধটি আপনার বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন এবং সুস্থ জীবনের জন্য পরিবারের সদস্যদের সাথে ভাগ করে নেওয়ার বিষয়টি বিবেচনা করুন নীচেও মন্তব্য করুন এবং এই পোষ্টটি কীভাবে আপনাকে স্বাস্থ্য টিপস সম্পর্কে কোনও প্রশ্ন জিজ্ঞাসা করতে সহায়তা করে তা আমাদের জানান।

ধন্যবাদ !

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *